”রূপচর্চা” ব্রাইডাল হেয়ার স্টাইল

আপনি নিজেই বিয়ের কনে বা কনের  একান্ত  ঘনিষ্ঠ আত্মীয়া বা বান্ধবী, আমরা নিশ্চিত যে সেই বিশেষ দিনটির জন্য আপনি এখনও মনস্থির করে উঠতেই পারেননি যে শেষ পর্যন্ত আপনার চুলবাঁধা ঠিক কেমন হবে। আসুন জেনে নেই কিছু স্টাইল —

ব্রেইডস বা বিনুনি

ব্রেইডস বা বিনুনি সারা দিন বা গোটা সন্ধেটা আপনার চুলকে ঠিকঠাক রেখে দেবে। বাঁধা চুল বারবার আলগা হয়ে খসে পড়ে না বলে বিনুনি বাঁধলে খারাপ ছবি ওঠার আশঙ্কাও কম থাকে। যদি আপনি দক্ষিণ ভারতীয় কনে হন আর চিরকালীন সুন্দর বিনুনিতে নতুন মাত্রা যোগ করতে চান, তাহলে নতুন কিছু স্টাইল আমরাই আপনাকে বলছি। সমস্ত চুল মাথার এক পাশে নিয়ে এসে বিনুনি বাঁধতে পারেন, বিনুনি বাঁধার সময়ে মাথায় যোগ করতে পারেন সামান্য পাফ, দেখতে খুব সুন্দর আর আধুনিক লাগে ফ্রেঞ্চ ব্রেইডও।

খোঁপা

চুলে নানা কায়দায় খোঁপা বাঁধাটাই বহু বছর ধরে আমাদের ভারতীয় বিবাহ-সংস্কৃতির অঙ্গ হয়ে আছে। আর তা হবে না-ই বা কেন? খোঁপা যে কোনও ধরনের পোশাকের সঙ্গেই চমৎকারভাবে মানিয়ে যায় আর ঠিকঠাক বাঁধা হলে অনেকক্ষণ ধরে একেবারে জায়গামতো, পরিপাটি ও সুন্দরভাবে থাকে। বলিউডের অনেক সেলেব্রিটিও তাঁদের জীবনের বিশেষ দিনটিতে খোঁপায় নিজেকে সাজিয়ে তুলেছেন। মাঝখানে সিঁথি কেটে টানটান খোঁপা এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় । অনুষ্কা শর্মার বিয়ের অনুষ্ঠান মনে পড়ে? আপনিও নিজের বিয়ের দিনটিতে এই সহজ সুন্দর খোঁপায় নিজেকে সাজান আর নজরকাড়া সুন্দরী হয়ে উঠুন।

কার্লস আর ওয়েভস

যদি চুল খোলা রাখতে চান, আপনার চাই  কার্লস আর ওয়েভস। ঐতিহ্যবাহী হাফ-আপ হাফ-ডাউন অথবা ফ্রন্ট-টুইস্টেড ব্যাক-পিনড হেয়ারস্টাইল চমৎকার মানিয়ে যাবে আমাদের চেনা ভারতীয় বা পাশ্চাত্যের বিয়ের পোশাকের সঙ্গে।কনে বা তাঁর সঙ্গিনীরা নির্দ্বিধায় চুলের এই স্টাইল বেছে নিতে পারেন। দিনটিতে আগাগোড়াই আপনাদের সকলকে চোখধাঁধানো সুন্দরী মনে হবে।

সূত্র ; bebeautiful

লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।