৫ টি হেয়ার স্টাইল কলেজ যাওয়ার আগে সহজে করতে পারবেন।

যে যাই বলুক, কলেজে যাওয়ার আগে বেশ সুন্দর স্টাইলিশ একটা হেয়ার স্টাইল না করলে চলে! ভাবো তো, কলেজে যাবার প্রথম দিনে তোমার ঘন কালো সিল্কি চুলে ওই সেক্সি স্টাইল দেখে ক্লাসের ছেলেরা থেকে শুরু করে সিনিয়র দাদারা পর্যন্ত চাপ খেয়ে গিয়ে তোমাকে প্রেম পত্র পাঠাতে শুরু করলো, তবেই না মজা! কিন্তু কলেজে রোজ যেতে যেতে একঘেয়েমি থেকে হাটকে চুলের যে কি কায়দা করবে, সেটা নিশ্চয়ই ভেবে পাও না? চিন্তা নেই, এবার তোমার সমস্যাকে টাটা বলার জন্য হাজির হয়েছি আমরা ‘দাশবাসে’র পক্ষ থেকে স্পেশাল হেয়ার স্টাইল টিপস নিয়ে, তাও আবার শুধু তোমারই জন্য। চটপট চেক আউট কর!

ব্রেইডেড বান

কলেজ যাবার জন্য একটা দারুণ সিম্পল, অথচ অসাধারণ সুন্দর চুলের স্টাইল কিন্তু হতেই পারে এই ব্রেইডেড বান। আর তাছাড়া আমাদের এখানে বুঝতেই পারছ, গরমকালে প্যাচপ্যাচে গরমের চোটে চুলের খুবই করুণ অবস্থা থাকে। আর সেক্ষেত্রে এই হেয়ার স্টাইল কিন্তু ট্রাই করতেই পারো তোমরা। ব্রেইড প্যাটার্নে, অর্থাৎ বিনুনি করে চুল বেঁধে সিম্পল একটা খোঁপা করে নাও, তারপর ক্লিপ দিয়ে শক্ত করে আটকে নাও। দেখবে চুল বারবার মুখের ওপর উড়ে পরছেও না, আর তুমিও দিব্যি কায়দা করে ঘুরে বেড়াচ্ছ!

পনিটেল, হেয়ার র‍্যাপ দিয়ে

সিম্পল পনিটেল করে করে একঘেয়ে হয়ে গেছে? বিশ্বাস কর, শুধু তোমার না, তোমাকে যারা রোজ দেখছে, তারাও তোমাকে একইভাবে দেখে দেখে ক্লান্ত! এবার কিছু টুইস্ট এনেই দেখো না! পনিটেলেই যদি তুমি স্বচ্ছন্দ থাকো, তাহলে পনিটেলই কর, কিন্তু একটু কায়দা করে। নর্মাল একটা পনিটেল করে চুলে রাবার ব্যান্ড বেঁধে নাও। তারপর অল্প একটু চুল নিয়ে পেঁচিয়ে রাবার ব্যান্ডটাকে ঢেকে ফেল। মনে হবে যেন রাবার ব্যান্ড না, চুল দিয়েই তুমি পনিটেল করেছ!

মোহক ব্রেইড

একই সাথে সিম্পল কিন্তু মারাত্মক স্টাইলিশ কিছু চাও? যা দেখে তোমার কলেজের বন্ধুরা চমকে যাবে? তাহলে মোহক ব্রেইড তোমার জন্যে বেস্ট অপশন হতে পারে। ওপরে টাইট করে একটা ব্রেইড বাঁধো। এক্কেবারে মাথার মাঝখানে। আর বেশ খানিকটা চুল ছেড়ে রাখো। দেখবে ডেলি লুকে এমনিতেই একটা ‘অ্যাটিটিউড’ মার্কা ব্যাপার এসেছে!

হাফ টপনট

টপ আর জিন্সের সাথে কিন্তু মারাত্মক ট্রেন্ডি হেয়ার স্টাইল। মাথার ওপরে একটা ছোট্ট খোঁপা বেঁধে নাও। আর বাকি চুল খোলা রাখো। দেখবে দারুণ একটা লুক পাচ্ছো। চুল খুলে রাখা আর খোঁপা বাঁধা—একইসঙ্গে দু’টো আনন্দ কি ছাড়া যায়? তোমরাই বল?

পিগটেল ব্রেইডস

স্পোর্টি আর ট্রেন্ডি, ফ্যাশনেবল লুক যদি পেতে চাও এভরি ডে জিন্স আর টপের সাথে, তাহলে এই হেয়ার স্টাইলটা তোমার জন্য একদম মাস্ট হবেই! চুলের দু’দিকে হালকা করে ক্যাজুয়াল বিনুনি বেঁধে নাও। দেখবে বিনুনি যেন খুব লুজ হয়। বন্ধুরা এই নতুন লুকে আর নতুন হেয়ার স্টাইলে দেখে ঘাবড়ে যাবেই!

 

তাহলে এবার একঘেয়েমির দিন শেষ। নতুন পাঁচ পাঁচটা ট্রেন্ডি হেয়ার স্টাইল তো জেনেই নিলে! এবার কলেজে যাও বিন্দাস, আর ফেস্ট ছাড়াও প্রত্যেকটা দিনকেই স্পেশাল বানিয়ে তোলো। আফটার অল, বন্ধুদের চাপ খাওয়ানোর লোভটা তো আর ছাড়া যায় না!

লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।