”টুকিটাকি” ঘর সাজাবার জিনিস

ঘর কি দিয়ে সাজালে ভালো লাগবে এই নিয়ে আমরা কতই না ভেবে থাকি।শুধু কি ভালো,যাতে একটু এলিগ্যান্ট লাগে সেটাও তো দেখতে হয়।তাই আজকের লেখায় রইল আপনার ঘরকে ‘ফিল গুড’ বানানোর জন্য এমন কিছু জিনিস যা আপনার পছন্দ হবেই।

১. ওয়াল ফ্রেম

বসার ঘরে এরম ওয়াল ফ্রেম কিন্তু সবার নজর টানবে।ভীষণ সুন্দর তিনটি কালার কম্বিনেশন,যা বিশেষ ভাবে নজর কাড়ছে।ঝুলিয়ে রাখার জন্য খুব সুন্দর ব্যবস্থাও করা আছে।খুব হালকা ওয়েট।আর ওয়াটার রেসিস্টেন্ট পেন্টিং।তাই ভিজে কাপড় দিয়ে সহজেই পরিষ্কার করতে পারবেন।এরম তিনটি ফ্রেম,আরও নানারকম চোখ ধাঁধানো পেন্টিং ও রঙের ভ্যারাইটি তো পেয়েই যাবেন।

২. ওয়াল হ্যাঙ্গিং শো-পিস

নিজের বাড়িতেও দেওয়ালে ঝুলিয়ে রাখুন এটি সবার নজরও কাড়বে।

৩. সিঙ্গেল ওয়াল পেন্টিং

নিমন্ত্রণ বাড়ি যাবেন।বুঝতে পারছেন না কি দেবেন? অসাধারণ পেন্টিং দেখে চোখ ধাঁধিয়ে যাবে সবার আর যাকে দেবেন সে আপনার এই গিফট এ বোধহয় সবচেয়ে বেশি খুশী হবে।সঙ্গে নিজের জন্যও কিনে নিতে পারেন।বসার ঘর হোক বা শোয়ার,ঘর সাজানোর প্রশংসায় ঝুলি ভরে যাবে। এগুলি ড্রাই কাপড় দিয়ে পরিষ্কার করবেন।

৪. গ্রামাফোন

পুরনো ফ্যাশন খুব পছন্দ হলে,ঘরে রাখতেই পারেন এরম একটা হ্যান্ডমেড গ্রামাফোন।আজকাল ঘর সাজানোর ফ্যাশনে,মারাত্মক চাহিদা রয়েছে গ্রামাফোনের।বেশ একটা আর্টিস্টিক ছোঁয়া,সঙ্গে আভিজাত্যপূর্ণ ফ্যাশন।অনেকেই আজকাল বাড়ির এক কোণে গ্রামাফোন সাজিয়ে রাখেন।

৫. আর্টিফিসিয়াল বাম্বু লিভস

ন্যাচারাল লুক যারা খুব পছন্দ করেন,তাদের জন্য এটা খুব ভালো।একটুকরো সবুজ,যেটা প্লাস্টিক ও কাঠের সমন্বয়ে তৈরি।এটা বাঁশঝার।এরম আরও নানারকম গাছ পেয়ে যাবেন।এমনি সাধারণ ফুলদানীর যেমন উচ্চতা হয়,মোটামুটি সেরমই উচ্চতা।বিভিন্ন গাছ অনুযায়ী দামও বিভিন্ন।

সূত্র ; dusbus

লেখাটি পছন্দ হইলে শেয়ার করতে ভুলবেন না।
নিয়মিত সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ফেসবুক পেজ এ অ্যাক্টিভ থাকুন।